আবারো মাখন মৃধা টিউবওয়েল প্রতীক পেলেন।

আবারো মাখন মৃধা টিউবওয়েল প্রতীক পেলেন।
 জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ;
“বেচেঁ থাকুক মানবতা, সুন্দর হোক পৃথিবী “এই স্লোগান বুকে ধারণ করে এগিয়ে যাচ্ছেন একজন পরিচ্ছন্ন আদর্শ মানবিক মানুষ আমিনুল হক মাখন মৃধা।
কিশোরগঞ্জের হোসেনপুরের ১ নং জিনারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচন  তুমুল উৎসবমুখর আমেজে জমে উঠেছে।
জানা যায়,উক্ত ওয়ার্ডে আবার প্রার্থিতা করছেন আমিনুল হক মাখন মৃধা,দুইবারের নির্বাচিত সফল মেম্বার ও বর্তমান প্যানেল চেয়ারম্যান। সাধারণ জনগনের চাওয়া থেকে তিনি দুইবার মেম্বার নির্বাচিত হয়েছেন আবারো আপামর জনসমর্থনে চতুর্থ ধাপের নির্বাচনে অংশ নিবেন বলে জানা যায়।আবারো বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে ভোটারগন দাবী করেন।
নির্বাচন কমিশন সূত্র অনুযায়ী, আগামী ২৬ শে ডিসেম্বর  হোসেনপুর উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। খুঁজ নিয়ে জানা যায়,আসন্ন নির্বাচনে আমিনুল হক মাখনের প্রতিটা উঠান বৈঠক
জনসমুদ্রে রুপ নিচ্ছে।জানতে চাইলে স্বতঃস্ফূর্ত ভাবে
স্থানীয়রা বলেন মাখন ভাইকে সুখে- দুঃখে সব সময় আমরা পাশে পাই,তাছাড়া সবার প্রতি তার শ্রদ্ধা, স্নেহ,ভালবাসা সর্বোপরি তার কোমল আচরণ সর্বজনীন গ্রহন যোগ্যতা ৯ নং ওয়ার্ডবাসীর জন্য দৃষ্টান্ত।
আরো জানা যায়,করোনা মহামারি কিংবা বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে সবসময় তিনি জনগনের জন্য সরকারি অনুদান ছাড়াও ব্যক্তিগত তহবিল থেকেও
ত্রান সহযোগিতা করেছেন।
মোঃ সেলিম মিয়া উক্ত ওয়ার্ডের একজন সচেতন ব্যক্তি তিনি জানান,আমিনুল হক মাখন  সাহেব সফল  ব্যক্তিত্বের অধিকারী । শিক্ষিত, ধার্মিক ও কোমল মনের একজন মানুষ। তার জনসেবামুখী কার্যকলাপে
এলাকাবাসী সন্তোষ্ট।তাই এলাকাবাসীর আবারো চাওয়া আমিনুল হক মাখন সাহেব  যেন তৃতীয়বার নির্বাচিত হয়ে এলাকার অবশিষ্ট উন্নয়ন তথা অসহায় মানুষজনের পাশে থাকতে পারে।
আব্দুল বাতেন,আব্দুল করিম,সুখচান,মনির হোসেন,
ছাব্বির হোসেন,বাবুল মিয়া প্রমুখ ব্যক্তিদের সাথে কথা বলে জানা যায়,আবারো জনগন একযোগে ভোট দিয়ে আমিনুল হক মাখন ভাই কে নির্বাচিত করবেন।
আমিনুল হক মাখন জানান,আমি ছোট বেলা থেকে গনমানুষের সেবা করে আসছি যতটুকু সম্ভব,মানুষের সেবা সঠিক ভাবে করতে হলে একটা ফ্ল্যাটফর্ম প্রয়োজন তাই জনগনের চাওয়া থেকে বার বার নির্বাচনে অংশগ্রহণ করেছি, জনগন আমাকে ভালবেসে বিপুল সংখ্যক ভোট দিয়ে  বারবার বিজয়ী করেছে, আমি কৃতজ্ঞ ৯ নং ওয়ার্ডের গনমানুষের প্রতি।এবারো জনগন তাদের পাশে আমাকে চাচ্ছে তাই নির্বাচনে অংশ নিচ্ছি।সকলের সমর্থন দোয়া ও ভালবাসা নিয়ে আমি আবার বিজয়ী হবো ইনশাআল্লাহ।
তাছাড়া আমার বাবা একজন সফল স্কুল মাস্টার ছিলেন তিনি উনার জীবদ্দশায় মানব সেবা করে গেছেন সাধ্যমত।আমিও চাই মৃত্যু অবধি মানুষের পাশে থাকতে, যে কোন অবস্থায়। প্রতীক সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন,আমি দুইবার টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করেছি,এবারো টিউবওয়েল মার্কা পেয়েছি আলহামদুলিল্লাহ।
উল্লেখ্য,  মঙ্গলবার ৭ ই ডিসেম্বর হোসেনপুর উপজেলার ইউপি নির্বাচনের প্রতীক প্রকাশিত হয়েছে ।

আপনি আরও পড়তে পারেন